শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বিয়ে ঠিক, লেহেঙ্গার অর্ডার দিয়েছেন আলিয়া

বিয়ে ঠিক, লেহেঙ্গার অর্ডার দিয়েছেন আলিয়া

বিনোদন ডেক্স: বলিউডে সদ্য নজর কেড়েছে একের পর এক অভিনেত্রীর বিয়ে। অনুষ্কা, সোনমের পর দীপিকা, প্রিয়াঙ্কা। মুম্বইয়ের প্রথম সারির অভিনেত্রীরা কেরিয়ারের পাশাপাশিই চুটিয়ে সংসার করছে। তবে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের বিয়ে ঘিরে কৌতূহল বেড়েই চলছিল।

২০১৮ থেকেই রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার সম্পর্কের খবর শিরোনামে আসে। ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং চলাকালীনই তাঁদের সম্পর্কের খবর শোনা যায় বলিপাড়ায়। সোনম কাপুরে বিয়েতে হাত ধরে ছবি তোলেন দু’জনে। এরপর থেকেই আর রাখ ঢাক ছিল না। খুব তাড়াতাড়ি যে কাপুর ও ভাট পরিবারে বিয়ের সানাই বাজবে, তা বোঝাই যাচ্ছিল।

আর সেই জল্পনা আরও খানিকটা উস্কে দিয়েছেন আলিয়া নিজেই। শোনা যাচ্ছে, তিনি নাক লেহেঙ্গার অর্ডারও দিয়ে দিয়েছেন। যদিও এখন আমেরিকায় চিকিৎসাধীন রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর। তবে তিনি সুস্থ হয়ে ফিরলেই হয় চার হাত এক হবে আলিয়া-রণবীরের।

ভারতের একটি অনলাইনে প্রকাশিত একটি রিপোর্ট বলছে, ২০২০-তেই বিয়ে হতে চলেছে আলিয়া ভাটের। ঋষি কাপুর দেশের ফিরলেই নাকি পণ্ডিতের সঙ্গে দেখা করবে দুই পরিবার। সেপ্টেম্বরেই ঋষি কাপুর ফিরছে বলে জানা গিয়েছে।

ওই রিপোর্টে দাবি, গত এপ্রিলেই বিয়ের লেহেঙ্গা নিয়ে সব্যসাচী মুখোপাধ্যায়ের সঙ্গে কথা হয়েছে আলিয়া ভাটের। বলিউডের অন্যতম জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী। দীপিকা, প্রিয়াঙ্কা, অনুষ্ঠান প্রত্যেকেই তাঁর তৈরি পোশাক পরেছেন বিয়েতে বা বিয়ের অনুষ্ঠানে। আর আলিয়া ভাটকে মাঝেমধ্যেই দেখা যায় সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরতে। তাই বিয়ের পোশাকের জন্যও যে তিনি সব্যসাচীর কাছে যাবেন, তাতে অবাক হওয়ার কিছু নেই।

সুতরাং আরও একটা জমকালো বিয়ে দেখার জন্য অপেক্ষায় রইলেন আলিয়ার ভক্তরা।

মতিহার বার্তা ডট কম – ২৩  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply